আজ সোমবার, ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সকলের সহযোগীতা চাই: গিয়াসউদ্দিন

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি
সিদ্ধিরগঞ্জে বীর মুক্তিযোদ্ধা গিয়াসউদ্দিন ইসলামিক সিটি স্কুলে অভিভাবক সমাবেশের আয়োজন করা হয়েছে। শনিবার সকালে মিজমিজি মদিনা মসজিদ এলাকাস্থ স্কুলের মাঠ প্রাঙ্গণে আলোচনা সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সাংসদ আলহাজ্ব মুহাম্মদ গিয়াসউদ্দিন।
নাসিক ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ইকবাল হোসেনের সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন এডুকেশন ডেভেলপমেন্ট বোর্ডের নিয়ন্ত্রক মোঃ আবুল কালাম, গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের উপাধ্যক্ষ মীর মোসাদ্দেক হোসেন ও গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুলের প্রধান শিক্ষক মুহাম্মদ মিজানুর রহমান। সমাবেশটি পরিচালনা করেন গিয়াসউদ্দিন ইসলামিক সিটি স্কুলের সহকারী প্রধান শিক্ষক মোঃ মহিম উদ্দিন।
বক্তব্যে মুহাম্মদ গিয়াসউদ্দিন বলেন, প্রচলিত শিক্ষা ব্যবস্থায় শিক্ষিত হওয়া যায় কিন্তু জ্ঞান অর্জন করা যায় না। চরিত্রবান মানুষ হওয়া যায় না। অভিভাবকদের চাহিদা- সন্তান যেন ভালো মানুষ হয়। যা একমাত্র ধর্মীয় অনুভূতিতে ইহকাল ও পরকালের শিক্ষায় পাওয়া যায়। আর সেই শিক্ষা ব্যবস্থা আমরা চালু করেছি। জ্ঞান-বিজ্ঞান ও ধর্মীয় শিক্ষার সমন্বয়ে আমরা আমাদের শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা করছি। এতে আমরা সকলের সহযোগীতা চাই। আলোচনা শেষে উপস্থিত অভিভাবকদের প্রশ্নের উত্তর প্রদান করেন মুহাম্মদ গিয়াসউদ্দিন।

স্পন্সরেড আর্টিকেলঃ